আমিরাতে বাংলাদেশের এনআরবি ব্যাংকের চেয়ারম্যানকে সংবর্ধনা

0
32

প্রথম প্রবাসী বাংলাদেশি হিসেবে আরব আমিরাত সরকারের গোল্ডকার্ড ভিসা প্রাপ্তিতে বাংলাদেশ ও প্রবাসীদের ব্যাপক সম্মান বয়ে আনায় বাংলাদেশের এনআরবি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ও মধ্যপ্রাচ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে বিখ্যাত আল হারামাইন পারফিউমস গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের প্রতিষ্ঠাতা সভাপতি, সিলেটে আল হারামাইন হাসপাতাল প্রাইভেট লিমিটেডের প্রতিষ্ঠাতা, ওয়ার্ল্ড সিআইপি এসোসিয়েশনের প্রেসিডেন্ট বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ মাহতাবুর রহমান (নাসির) সিআইপিকে সংবর্ধনা দিয়েছে প্রবাসী বাংলাদেশি কমিউনিটি দুবাই ও উত্তর আমিরাত। গত সোমবার রাতে দুবাইয়ের ক্রাউন প্লাজা হোটেলের হলরুমে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

ড. রেজা খানের সভাপতিত্বে ও আইয়ুব আলী বাবুলের উপস্থাপনায় অনুষ্ঠিত সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশে নিযুক্ত সাবেক ব্রিটিশ হাইকমিশনার আনোয়ার চৌধুরী, দুবাই ও উত্তর আমিরাতে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খানসহ প্রবাসী বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তি বর্গগণ।
উল্লেখ্য, গত ১৬ জুন আরব আমিরাত সরকারের পক্ষ থেকে দুবাইয়ের জিডিআরএফএ সদর দপ্তরে মোহাম্মদ মাহতাবুর রহমান (নাসির) ও তার পরিবারের সকল সদস্যকে এ গোল্ডকার্ড ভিসা প্রদান করা হয়। গোল্ডকার্ড ভিসা পাওয়া প্রথম প্রবাসী বাংলাদেশি তিনি। এ গোল্ডেকার্ডটি আরব আমিরাতে অবস্থানরত বিনিয়োগকারী, উদ্যোক্তা, বিশেষ প্রতিভা, গবেষক, বিজ্ঞানী ও বিশিষ্ট শিক্ষার্থীদের স্থায়ী আবাসিক বাসস্থান প্রকল্পের একটি অংশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here