শিরোনাম:

ঢাকা ব্যাংকের ভল্ট থেকে পৌনে ৪ কোটি টাকা উধাও

চট্টগ্রাম বন্দরে বিটুমিনবাহী বিদেশি জাহাজ জব্দ

অন্তরঙ্গ ছবি ধারণ করে আরও ২ নায়িকাকে ফাঁদে ফেলেছিল পরীর বন্ধু অমি

চীনের টিকা নিয়ে ইন্দোনেশিয়ায় করোনায় আক্রান্ত ৩৫০ চিকিৎসক

বিশ্বজুড়ে নতুন আতঙ্ক ‘সিংকহোল’, হঠাৎ করেই তৈরি হচ্ছে দানবীয় গর্ত

একদিনে বজ্রপাতে প্রাণ গেল ৯ জনের

অনলাইন ডেস্ক
প্রকাশিত : মে ২৪, ২০২১

শেয়ার করুন

দেশের দুই জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু হয়েছে। সোমবার (২৪ মে) বিকেলে বজ্রপাতে চাঁপাইনবাবগঞ্জে ৫ জন ও সিরাজগঞ্জে ৪ জনের মৃত্যু হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদরঃ গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলায় বজ্রপাতে ৫ জনের মৃত্যু হয়েছে। সোমবার (২৪ মে) বিকেলে বৃষ্টিসহ বজ্রপাত হলে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হল- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের সাবানিয়া গ্রামের আল আমিন (১৪) ও ইসলামপুর ইউনিয়নের হরমা এলাকার রবিউল ইসলাম (৩০)। এছাড়া গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার হুজরাপুর মহল্লার কিশোরী খুশি (১২) ও গোমস্তাপুর ইউনিয়নের লালকোপরা গ্রামের কিশোরী সাদিয়া (১০) এবং ভোলাহাট উপজেলার জামবাড়িয়া ইউনিয়নের হাড়িয়াবাড়ি গ্রামের মৃত আকালু হাজীর ছেলে আজিজুল হক ফড়িং (৫৪)। বিষয়টি নিশ্চিত করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ।

সিরাজগঞ্জঃ শাহজাদপুর উপজেলার চিথুলিয়া, দুগলি ও উল্লাপাড়া উপজেলার কৃষ্ণপুর এলাকায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু হয়েছে।

নিহতরা হল- শাহজাদপুর উপজেলার দুগলি গ্রামের আজম ব্যাপারীর ছেলে স্কুলছাত্র নাজমুল (১৫), একই গ্রামের আজগর আলীর ছেলে হাসেম আলী (২৫), একই উপজেলার চিথুলিয়া গ্রামের বাসিন্দা শাকেরা খাতুন (৬০) এবং উল্লাপাড়া উপজেলার পশ্চিম কৃষ্টপুর গ্রামের মোশারফ হোসেনের মেয়ে মোহনা খাতুন (১৭)। বিষয়টি নিশ্চিত করেছেন শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত