টঙ্গীর শিশু উন্নয়ন কেন্দ্র থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

31

গাজীপুরের টঙ্গীতে অবস্থিত শিশু উন্নয়ন কেন্দ্র থেকে রিজুদ্দিন মোল্লা (১৭) নামের এক কিশোর কয়েদির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রের একটি আসামী সেলে এ ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করে গাজীপুর মেট্রোপলিটনের টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুল ইসলাম জানান, শিশু উন্নয়ন কেন্দ্রে ঘটনাটি কি কারণে ঘটেছে তা পুলিশ তদন্ত করে দেখছে।

টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়ক এহিয়াতুজ্জামান বলেন, বৃহস্পতিবার রাতে বাথরুমের গ্রিলের সঙ্গে নিজের গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। সে কিশোরগঞ্জ থানার একটি মামলায় (নম্বর ১৪/০৫.০৭.২০) অভিযুক্ত হয়ে এখানে আসে। এখানে আসার পর কারও সঙ্গে মিশতো না।’

টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্রের কম্পাউন্ডার ডা. হেলাল উদ্দিন লাশটি উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন। নিহত রিজুদ্দিন ভারতের দক্ষিণ চব্বিশ পরগনা মগরাহাট থানার মর্যাদা গ্রামের আব্দুর গফুর মোল্লার ছেলে। তাকে কিশোরগঞ্জ জেলা থেকে মাদকের একটি মামলায় আটক করে টঙ্গী শিশু উন্নয়ন কেন্দ্র (বালক) কেন্দ্রে রাখা হয়।

টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই রিজুর মৃত্যু হয়েছে। কিভাবে মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া বলা যাবে না।

You might also like