এবার জয়া বচ্চনকে আক্রমণ করে লকেটের বক্তব্য

30

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের নানা অসঙ্গতি প্রকাশ্যে আসছে। এই অভিনেতার মাদক সেবনের বিষয়টি বেরিয়ে আসার পর তদন্ত শুরু করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সম্প্রতি এই মামলায় অভিনেত্রী রিয়া চক্রবর্তী গ্রেপ্তার হওয়ার পর বলিউড তারকাদের মাদক সেবন নিয়ে হইচই পড়ে যায়।

বলিউডে মাদকের ব্যবহার নিয়ে মাইক্রোব্লগিং সাইট টুইটারে একাধিকবার কথা বলেছেন অভিনেত্রী কঙ্গনা রাণৌত। এছাড়া সম্প্রতি ভারতের লোকসভায় সিনেমা জগতের তারকাদের মাদক সেবন নিয়ে বক্তব্য দেন অভিনেতা ও সাংসদ রবি কৃষাণ। পরবর্তী সময়ে এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে ক্ষোভ ঝাড়েন বর্ষীয়ান অভিনেত্রী ও সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন।

রবি কৃষাণকে উদ্দেশ্য করে লোকসভায় তার বক্তব্যে জয়া বচ্চন বলেন— কয়েকজন মানুষের জন্য আপনি পুরো ইন্ডাস্ট্রিকে কলঙ্কিত করতে পারেন না। আমি খুবই লজ্জিত কারণ গতকাল আমাদের লোকসভার সদস্য ও রুপালি জগতের একজন সিনেমা ইন্ডাস্ট্রির বিরুদ্ধে কথা বলেছেন। যে থালাতে খাচ্ছেন, সেটিই ছিদ্র করছেন?

এবার জয়া বচ্চনকে আক্রমণ করে বক্তব্য দিলেন ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ও বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জি। এক টুইটে এ অভিনেত্রী লিখেন—বলিউডের একটি অংশ পচা দাঁতের মতো। এটা তুলে ফেলা উচিত, নতুবা সর্বাঙ্গে পচন ধরতে পারে! পালঘরে সাধুদের হত্যার সময় হোক কিংবা নৌবাহিনীর প্রাক্তন আধিকারিকের উপর আক্রমণ, সেই সময়ে আপনি কোথায় ছিলেন জয়া বচ্চন? এই আচরণ ‘দ্বিচারিতা’ ছাড়া আর কিছুই নয়।

এখানেই ক্ষান্ত হননি লকেট। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিষয়টি উল্লেখ করে লকেট লিখেছেন—সুশান্ত সিং রাজপুত যখন বলিউড মাফিয়াদের চক্রান্তের শিকার হয়েছিলেন, তখন আপনি কোথায় ছিলেন?

এর আগে লোকসভায় জয়া বচ্চনের বক্তব্যের পর অনেক অভিনয়শিল্পী তাকে সমর্থন করে ভূয়সী প্রশংসা করেন। তবে তাকে পাল্টা প্রশ্ন ছুড়ে দেন  অভিনেত্রী কঙ্গনা। এক টুইটে তিনি লিখেছেন—জয়াজি যদি আমার জায়গায় আপনার মেয়ে শ্বেতা থাকত, তাকে কেউ মারত, জোর করে মাদকাসক্ত করত এবং কিশোরী অবস্থাতে কেউ যৌন নির্যাতন করত, আপনি কি একই কথা বলতেন? যদি অভিষেক সবসময় বিদ্রূপ ও হেনস্তার শিকার হওয়ার অভিযোগ জানাত এবং একদিন দেখতেন ওর ঝুলন্ত দেহ পাওয়া গেছে। আপনি কি এই কথাই বলতেন? আমাদের প্রতি একটু দয়া দেখান।

এর আগে রবি কৃষাণ লোকসভায় তার বক্তব্যে বলেন—সিনেমা ইন্ডাস্ট্রিতেও মাদকের ব্যবহার হয়। কয়েকজন গ্রেপ্তার হয়েছেন। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বেশ ভালো কাজ করছেন। আমি কেন্দ্রীয় সরকারকে অনুরোধ করব, দ্রুত কঠোর পদক্ষেপ নিন। তাদের উপযুক্ত শাস্তি দিন এবং প্রতিবেশী দেশের ষড়যন্ত্র শেষ করুন।

You might also like