স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জঃ সোনারদেশ২৪:

সিরাজগঞ্জ সদরে মাদক বিরোধী অভিযানে ২৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে স্পেশাল কোম্পানী র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর একটি আভিযানিক দল।

সোমবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন স্পেশাল কোম্পানী র‌্যাব-১২ সিরাজগঞ্জ এর কোম্পানী কমান্ডার এএসপি মোঃ শফিকৃুর রহমান। আটককৃতরা হলেন সিরাজগঞ্জ সদর উপজেলার মুজিব সড়কের গাজী ফজলুর রহমান এর ছেলে মোঃ রাজু আহম্মেদ রাজ (২৮) ও শাহাজাদপুর উপজেলার দরগাপাড়া গ্রামের মোঃ সিরাজুল ইসলামের ছেলে মোঃ রাজু আহম্মেদ রাজু (৩৩) এবং একই উপজেলার রামবাড়ী গ্রামের মৃত শাহজাহান হোসেনের ছেলে মোঃ শহিদুল ইসলাম জুলফিকার(৪২)।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন এসএস রোড়স্থ (ফরিয়া পট্টি) ন্যাশনাল ব্যাংক লিঃ সিরাজগঞ্জ শাখার সামনে পাকা রাস্তার উপর হইতে মোঃ রাজু আহম্মেদ রাজকে, এবং কামারখন্দ থানাধীন ময়নাকন্দি পূর্বপাড়া গ্রামের জনৈক মোঃ আনোয়ার হোসেন, পিতা- মৃত আঃ রশিদ এর বসতবাড়ীর দক্ষিণ পার্শে পাকা রাস্তার উপর হইতে  মোঃ রাজু আহম্মেদ রাজু (৩৩) ও মোঃ শহিদুল ইসলাম জুলফিকার (৪২)কে গ্রেফতার করা হয়। এ সময় তাহাদের নিকট হইতে ২৪০ পিস ইয়াবা, ০১ টি মোটরসাইকেল, ৬ টি মোবাইলসেট ও নগদ ৫২,২০০ টাকাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।