স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জঃ সোনারদেশ২৪:

সিরাজগঞ্জে কারোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে ডাকঘর কর্মচারীসহ দুইজনের মৃত্যু হয়েছে।

সোমবার (২৯ জুন) সকালে শহরের ভাঙ্গাবাড়ি মহল্লায় ও সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা  মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এরা হলেন- সিরাজগঞ্জ প্রধান ডাকঘরের স্ট্যাম্প ভেন্ডার রায়গঞ্জ উপজেলার এরানদহ কৃষ্ণদিয়া গ্রামের মৃত আহেজ উদ্দিন শেখের ছেলে হামিদুর রহমান (৪৮) ও শহরের মিরপুর বিড়ালাকুঠি মহল্লার অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল হোসেন (৮০)। এদের মধ্যে হামিদুর রহমান করোনায় আক্রান্ত ছিলেন। তিনি শহরের ভাঙ্গাবাড়ি মহল্লায় ভাড়া বাসায় থাকতেন।

সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদুল ইসলাম জানান, গত ২৪ জুন হামিদুর রহমানের করোনা শনাক্ত হয়। এরপর থেকে তিনি নিজ বাসাতেই চিকিৎসা নিয়েছেন। সোমবার সকালে তিনি মারা যান।

অপরদিকে, সিরাজগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম হীরা বলেন, বয়োবৃদ্ধ আবুল হোসেন কয়েকদিন ধরে জ্বর ও ঠাণ্ডাজনিত রোগে ভুগছিলেন। রোববার রাতে তার শ্বাসকষ্ট দেখা দিলে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তিনি মারা যান। মৃত ব্যক্তি ও তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে।