শিরোনাম:

‘শিশুবক্তা’ দুই দিনের রিমান্ডে

যুক্তরাষ্ট্রে আবারও বন্দুক হামলা, নিহত ৮

মিয়ানমারে জাতীয় ঐক্যের সরকার গঠন

অর্জিত স্বাধীনতাকে সমুন্নত রাখতে হবে: প্রধানমন্ত্রী

সিরাজগঞ্জে লকডাউনের বিধিনিষেধ না মানায় ৪০ জনের জরিমানা

শিশুকে গাছে বেঁধে নির্যাতন, সেনাসদস্য গ্রেপ্তার

অনলাইন ডেস্ক
প্রকাশিত : এপ্রিল ৪, ২০২১

সোনারদেশ২৪: ডেস্কঃ

রাজশাহীর চারঘাটে মাছ চুরির অভিযোগ তুলে তুষার (১৩) নামের এক শিশুকে গাছে বেঁধে বর্বরোচিত কায়দায় নির্যাতনের অভিযোগে অবসরপ্রাপ্ত সেনাসদস্য জহুরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার (২ এপ্রিল) রাত সাড়ে দশটার দিকে উপজেলার মেরামতপুর গ্রামের জয়েন উদ্দিনের ছেলে অবস্বরপ্রাপ্ত সেনাসদস্য জহুরুল ইসলাম ওরফে জহিরকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে মডেল থানা পুলিশ। শনিবার দুপুরের দিকে গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, শুক্রবার দুপুরের দিকে উপজেলার মেরামতপুর গ্রামের ছহির উদ্দিনের শিশুপুত্র মেরামতপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র তুষার আহম্মেদ বন্ধুদের সঙ্গে প্রতিবেশী সাবেক সেনাসদস্য জহুরুল ইসলাম ওরফে জহিরের পুকুরে গোসল করতে যায়। এ সময় তুষারসহ আরও কয়েকজন শিশুকে মাছ চুরির অভিযোগ তুলে ধাওয়া করে। একপর্যায়ে শিশু তুষারকে ধরে পুকুর পাড়ে গাছের সঙ্গে বেঁধে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত ও জখম করে।

পরে সংবাদ পেয়ে তুষারের আত্মীয়-স্বজনসহ প্রতিবেশীরা গিয়ে আহত অবস্থায় তুষারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় আহত তুষারের বাবা ছহির উদ্দিন বাদী হয়ে জহুরুলকে প্রধান আসামি করে শুক্রবার সন্ধ্যায় চারঘাট মডেল থানায় একটি মামলা করেন। ওই মামলায় পুলিশ অভিযান চালিয়ে মেরামতপুর নিজ বাড়ি থেকে সাবেক সেনাসদস্য জহির উদ্দিনকে আটক করে। আজ শনিবার দুপুরের দিকে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত