শিরোনাম:

ফের হোয়াইট হাউস ছাড়তে হচ্ছে মেজরকে

প্রথম ডোজের তথ্য না থাকায় দ্বিতীয় ডোজ গ্রহণে ভোগান্তি

সাংবাদিকদের ‘মুভমেন্ট পাস’ লাগবে না

মুভমেন্ট পাস: ঘণ্টায় ১ লাখ ২৫ হাজার আবেদন

কুমারখালীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, গ্রেফতার ২

রাউজানে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির সময় নারীসহ গ্রেফতার-৫

অনলাইন ডেস্ক
প্রকাশিত : ডিসেম্বর ২৯, ২০২০

সোনারদেশ২৪: ডেস্কঃ

চট্টগ্রামের রাউজান উপজেলায় ইটভাটায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করার সময় ২ নারীসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৮ ডিসেম্বর) বিকেলে রাউজান পৌরসভার চারাবটতল নামক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো ময়মনসিংহ জেলার শাপলা থানার খোকন আলীর ছেলে আল আমিন আহমেদ (৩৫), গফরগাঁও থানার সিরাজুল ইসলামের মেয়ে আরিফা আফরোজ (২০), ভালুকা থানার সৈয়দ আবদুর জব্বারের মেয়ে সৈয়দা জবা (২২), একই এলাকার মাছুম হাসান (৩৫), কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার হাশেম মজুমদারের ছেলে ইলিয়াছ মজুমদার (৫৫)।

চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (রাউজান-রাঙ্গুনিয়া সার্কেল) আনোয়ার হোসেন শামীম বিষয়টি নিশ্চিত করে জানান, মাইক্রোবাসের সামনে ও পেছনে দৈনিক বর্তমান কথা ও দেশটিভি বাংলা নামের স্টিকার, মুঠোফোনের পেছনে নিউজ বাংলা টিভি এবং গলায় জবস টিভি ও দেশকাল পত্রিকার কার্ড ঝুঁলিয়ে তারা একাধিক ইটভাটাকায় গিয়ে মোটা অঙ্কের টাকা দাবি করে।

সর্বশেষ তারা রাউজানে একটি ইটভাটায় চাঁদা দাবি ও হুমকি প্রদানকালে স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে তাদের চাঁদার টাকাসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন জানান, আটককৃতরা একাধিক ইটভাটা থেকে মোটা অঙ্কের চাঁদাবাজি ও হুমকি প্রদানের সত্যতা পাওয়া গেছে। দুটি ইটভাটা থেকে ২২ হাজার টাকা চাঁদাবাজির প্রমাণ মিলেছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত