শিরোনাম:

‘শিশুবক্তা’ দুই দিনের রিমান্ডে

যুক্তরাষ্ট্রে আবারও বন্দুক হামলা, নিহত ৮

মিয়ানমারে জাতীয় ঐক্যের সরকার গঠন

অর্জিত স্বাধীনতাকে সমুন্নত রাখতে হবে: প্রধানমন্ত্রী

সিরাজগঞ্জে লকডাউনের বিধিনিষেধ না মানায় ৪০ জনের জরিমানা

পায়ের ব্যান্ডেজের ভেতর মিলল ৪৮ বোতল ফেনসিডিল

অনলাইন ডেস্ক
প্রকাশিত : মার্চ ১২, ২০২১

সোনারদেশ২৪: ডেস্কঃ

এবার মাদক পাচারের অভিনব কায়দা আবিষ্কার করেছে ব্যবসায়ীরা। পায়ে ৪৮ বোতল ফেনসিডিল রেখে ব্যান্ডেজ পেচিয়ে পাচারের চেষ্টা করে এক ব্যক্তি। কিন্তু পুলিশের চোখ ফাঁকি দিয়ে শেষ রক্ষা করতে পারলেন না। ধরা খেয়ে যান পুলিশের হাতে।

বৃহস্পতিবার (১১ মার্চ) বিকেলে যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল এলাকায় এ ঘটনা ঘটেছে।

এ সময় মাদক পাচারকারী যুবক জামাল হোসেন (৪৫) ও গাড়িচালক আজিজুল ইসলামকে আটক করে পুলিশ। জব্দ করা হয়েছে প্রাইভেটকারটিও।

পুলিশ ঘটনার বর্ণনা দিয়ে জানান, প্রাইভেটকারের সিটে হেলান দিয়ে বসে ছিলেন এক ব্যক্তি। ডান পা ভাঙা তাই ব্যান্ডেজ করা হয়েছে। গাড়ির কাছে পুলিশের উপস্থিতি দেখেই ওই ব্যক্তির চেহারায় ভয়ের ছাপ ফুটে ওঠে। এতেই সন্দেহ হয় পুলিশ সদস্যদের। ওই ব্যক্তিকে জিঙ্গাসাবাদ শুরু করে পুলিশ। এক পর্যায়ে তার দেহ তল্লাশি করে পায়ের ব্যান্ডেজের ভেতর পাওয়া যায় ৪৮ বোতল ফেনসিডিল।

মাদক পাচারকারী জামাল মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার পয়সা গ্রামের বাসিন্দা। প্রাইভেটকার চালক আজিজুলের বাড়ি শার্শার কাজিরবেড় গ্রামে।

এ বিষয়ে যশোরের সহকারী পুলিশ সুপার (নাভারণ সার্কেল) জুয়েল ইমরান জানান, আটক জামালের পায়ের ব্যান্ডেজটা স্বাভাবিকের চেয়ে অধিক মোটা ছিল। তিনি পঙ্গু বেশ ধরে দীর্ঘদিন যাবৎ মাদক পাচারের কাজ করছেন বলে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে যশোরের ঝিকরগাছা থানায় একটি চাঁদাবাজির মামলাও রয়েছে।

শার্শা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রবিউল ইসলাম জানান, আটক জামালকে (শুক্রবার ১২) মার্চ যশোর আদালতে হাজির করার পর বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত