শিরোনাম:

রামেক হাসপাতালে ২৪ ঘণ্টায় আরও ১৩ জনের মৃত্যু

ভ্যাকসিনের ঘাটতি দূর না হলে সামনে বিপদ : জাতিসংঘ মহাসচিব

করোনাকালে মোটরসাইকেল মিছিল, জরিমানা গুনলেন ব্রাজিলের প্রেসিডেন্ট

চীনের ৬ লাখ টিকা আসছে আজ

বঙ্গবন্ধু সেতুতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, যান চলাচলে ধীরগতি

স্ত্রীকে তারা-তারি উ’ত্তেজিত করার জন্যে যা আপনার জানা একান্ত জরুরী!

অনলাইন ডেস্ক
প্রকাশিত : মে ৯, ২০২১

শেয়ার করুন

বেশির ভাগ নারী মি’লনপুর্ব সিঙারে সরাসরি মি’লনের চেয়ে বেশি তৃ’প্তি পেয়ে থাকে। তাই ফোর-প্লে তে অধিক সময় নিন। ১. সিঙার: বেশির ভাগ নারী মি’লনপুর্ব সিঙারে সরাসরি মি’লনের চেয়ে বেশি তৃ’প্তি পেয়ে থাকে। তাই ফোর-প্লে তে অধিক সময় নিন। ২. কল্পনা / ফ্যান্টাসী: শা’ররীক মি’লনকালে অথবা অন্য সময় নিয়ে কল্পনা করা মোটেও ভুল নয়।

স’ঙ্গীর উ’ত্তেজক কর্মকান্ডের সাথে আপনার কল্পনা মিশিয়ে এক সুখকর আবেশে জ’ড়াতে পারেন। কল্পনার রাজ্যে সব পুরুষ রাজা আর তার স’ঙ্গী রাণীর আসনে থাকে! ৩. সরাসরি মি’লনে দেরী করা: নারী, বিশেষ করে তরুনীরা সাধারনত বেশি বেশি চুমা, ছোয়া সহ অন্যান্য আ’নুষা’’ঙ্গিক উ’ত্তেজ’ক বি’ষয় একটু বয়স্কদের চেয়ে বেশি কামনা করে। বয়সবেধে চরম উ’ত্তেজনায় পৌছতে কম/বেশি সময় নিয়ে থাকে।

আপনার স’ঙ্গীর আ’কাঙ্খার উপর ভিত্তি করে পেনিট্রেশানের আগে আরো কিছু সুখ আ’দান প্রদান করুন। ৪. ভাইব্রেটর: আ’মাদের দেশে এখনো টয় বিক্রি ও ব্যবহার নি’ষিদ্ধ। তাই নারীকে উ’ত্তেজিত করার জন্য ভাইব্রেটর এর বিকল্প আপনার মধ্যমা আঙুলী দিয়ে তার ভিতর জি-স্পট ( কিছুটা ভিতরে অতি সংবেদনশীল অঞ্চল) এ কম্পন সৃষ্টি করতে পারেন। তবে মনে রাখবেন কোন অভ্যাস যেন স্থায়ী না হয়ে যায়!

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত