শিরোনাম:

ঘুষ দিতে না পারায় মুভমেন্ট পাশসহ শতাধিক শ্রমিক আটক!

টিকিট না পেয়ে সোনারগাঁও হোটেলের সামনে সৌদিগামীদের বিক্ষোভ

হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে পড়ে করোনা রোগীর আত্মহত্যা!

স্বর্ণের দাম বাড়ল

বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন কবরী

শ্বশুরের পথে হাঁটছেন সামান্থা

অনলাইন ডেস্ক
প্রকাশিত : আগস্ট ১২, ২০২০

বিনোদন ডেস্কঃ সোনারদেশ২৪:

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির অধিকাংশ তারকা এখনি শুটিংয়ে ফিরতে নারাজ। যদিও টিভি তারকারা এ পরিস্থিতিতেও শুটিং চালিয়ে যাচ্ছেন। কিন্তু বড় পর্দার তারকারা টুইট আর ইনস্টাগ্রাম নিয়েই ব্যস্ত সময় পার করছেন।

সম্প্রতি জনপ্রিয় অভিনেতা নাগার্জুনা শুটিংয়ে ফিরেছেন। তেলেগু রিয়েলিটি শো বিগ বসের সিজন ফোর উপস্থাপনা করছেন এই অভিনেতা। এই শোয়ের প্রমো তৈরির শুটিং তার নিজ বাড়িতে হয়েছে। নাগার্জুনার পুত্রবধূ জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। দীর্ঘ দিন পর তিনিও শ্বশুরের পথ অনুসরণ করে শুটিংয়ে ফিরছেন। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে—দীর্ঘ ৮ মাস পর শুটিংয়ে ফিরছেন সামান্থা। তবে চলচ্চিত্রের শুটিং নয়, একটি বিজ্ঞাপনের শুটিং করবেন তিনি। একটি ই-কমার্স জায়ান্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সামান্থা। এ প্রতিষ্ঠানের একটি বিজ্ঞাপনচিত্র নির্মিত হচ্ছে। আর দীর্ঘদিন পর এর মাধ্যমে নিজ ভুবনে ফিরছেন তিনি। তবে স্বাস্থ্যবিধি মেনেই শুটিং করবেন বলে জানা গেছে।

সামান্থা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জানু’। চলতি বছরের ৭ ফেব্রুয়ারি মুক্তি পায় এটি। এতে তার বিপরীতে অভিনয় করেন স্বরানন্দ। মুক্তির পর সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। বর্তমানে তামিল ভাষার একটি সিনেমার কাজ সামান্থার হাতে রয়েছে। এটি পরিচালনা করছেন ভিংনেশ শিবান। করোনা প্রকোপের কারণে সিনেমাটির শুটিং এখন বন্ধ রয়েছে।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত