শিরোনাম:

জয়ার ‘ম্যাংগো শাড়ি’

বিভিন্ন অধিদপ্তরে জনবল নিয়োগে পিএসসির বিজ্ঞপ্তি

কোয়ারেন্টাইনে সাকিব-মোস্তাফিজের ঈদ

শেষ বৈশাখে রাজশাহী ঢেকেছে শীতের কুয়াশায়!

ঈদে সালমানের বিরিয়ানির অপেক্ষায় থাকেন শাহরুখ

উন্মুক্ত উরুতে স্পষ্ট ট্যাটু, সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার ঝড় তুললেন মধুমিতা সরকার

অনলাইন ডেস্ক
প্রকাশিত : মে ৩, ২০২১

শেয়ার করুন

বর্তমানে আলোচনার শীর্ষে রয়েছেন টলিউড অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)। তিনি আর ছোট পর্দার অভিনেত্রী নন, তিনি এখন বড় পর্দায় বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে ফেলেছেন। তার বড় পর্দায় প্রবেশ ঘটে ‘লাভ আজ কাল পরশু’ ছবির মধ্যে দিয়ে। এই ছবিতে তিনি টলিউড অভিনেতা অর্জুন চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধেন। এরপর একের পর এক ছবিতে অভিনয় করেছেন তিনি।

সম্প্রতি তার অভিনীত ‘ট্যাংরা ব্লুজ’ মুক্তি পেয়েছে গত ১৫ই এপ্রিল। এই ছবিতে তাকে টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছে। ছবিতে মধুমিতার চরিত্রের নাম জয়ী৷ জয়ী ইচ্ছে অন্যরকম মিউজিক বানানোর। সে তার স্বপ্ন পূরণ করতে কলকাতা থেকে মুম্বাই পাড়ি দেয়। কিন্তু তার অন্যরকম মিউজিকের আসল মানে কেউ ধরতে পারে না। এরপর সে কলকাতায় ফিরে আসে। কলকাতায় ফিরে এসে তার কী হবে তাই হলো গল্পের বিষয়।

মধুমিতা এখন আর সামান্য অভিনেত্রী নন, তাকে ইন্সটাগ্রামে ফলো করেন বলিউড অভিনেতা বরুন ধাওয়ান। তাই তিনি এখন আলোচনার কেন্দ্রে। মধুমিতা মাঝেমধ্যে নানান বিতর্কে জড়িয়ে পড়েন। তার পোশাকের জন্য তাকে নেটিজেনদের বাঁকা চাহনির শিকার হতে হয়। নানান রকম বিরূপ মন্তব্য ধেয়ে আসে তার দিকে। কিন্তু তিনি তাদের পাত্তা দিতে নারাজ। বরং তাদের সঠিক সময়ে জবাব দিতেই পছন্দ করেন অভিনেত্রী।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত