শিরোনাম:

ঝাড়বাতির সঙ্গে বিয়ে!

রাজকন্যা লতিফার অবিলম্বে মুক্তির দাবি জাতিসংঘের

অসহায়দের সহায়তায় ১০ কোটি টাকা অনুদান প্রধানমন্ত্রীর

মিসরের ট্রেন দুর্ঘটনায় নিহত বেড়ে ২৩

‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম ৪ দিনের রিমান্ডে

৪১তম বিসিএস-এর প্রিলিমিনারি আজ, পুলিশের বিশেষ নির্দেশনা

অনলাইন ডেস্ক
প্রকাশিত : মার্চ ১৯, ২০২১

শেয়ার করুন

সোনারদেশ২৪: ডেস্কঃ

আজ শুক্রবার (১৯ মার্চ) ৪১তম বিসিএস পরীক্ষা-২০১৯ এর প্রিলিমিনারি টেস্ট (এমসিকিউ টাইপ) অনুষ্ঠিত হবে।

শুক্রবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযোগে অনুষ্ঠিত হবে পরীক্ষাটি।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশনের জনসংযোগ কর্মকর্তা ইশরাত শারমীন সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার এ তথ্য জানানো হয়।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, পরীক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলকে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে পরীক্ষায় অংশগ্রহণের জন্য বাংলাদেশ সরকারী কর্ম কমিশন অনুরোধ করছে।

এদিকে, প্রিলিমিনারি পরীক্ষার প্রার্থীদের শুক্রবার সকাল সাড়ে ৮টার মধ্যে ঢাকার নিজ নিজ পরীক্ষা কেন্দ্রে যাওয়ার জন্য অনুরোধ করেছে পুলিশ।

বিদেশি ভিভিআইপি চলাচলের কারণে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে যানবাহন চলাচল কিছু সময়ের জন্য বন্ধ রাখা হবে। এজন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ এই অনুরোধ জানিয়েছে বলে পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বেশ কয়েকজন বিদেশি ভিভিআইপি বাংলাদেশে রয়েছেন। দুটি ঐতিহাসিক অনুষ্ঠান উপলক্ষে সরকার ১০ দিনের একটি বিশেষ কর্মসূচি পালন করছে।

বিসিএস পরীক্ষার্থীরা যাতে জ্যামের কবলে না পড়ে সেজন্য পর্যাপ্ত সময় নিয়ে পরীক্ষার কেন্দ্রগুলোতে যেতে অনুরোধ করা হয়েছে।

সাময়িক অসুবিধার জন্য ডিএমপির ট্রাফিক বিভাগ নগরবাসীর কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।

৮টি বিভাগীয় শহরে শুক্রবার সকাল ১০টা থেকে বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা শুরু হয়ে বেলা ১২টা পর্যন্ত চলবে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত