জন্মদিনে ওয়ার্নারকে মোস্তাফিজ: আমার বলে আউট হও

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

নিজের ৩৩তম জন্মদিনে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে প্রথম সেঞ্চুরির দেখা পেলেন তিনি। জন্মদিনে এর থেকে হয়তো ভালো উপহার আর হতে পারে না। তার সেঞ্চুরি ভর করেই শ্রীলঙ্কার বিপক্ষে অস্ট্রেলিয়া পেল রেকর্ড জয়। ১৩৪ রানের এই জয় অজিদের টি-টোয়েন্টি ইতিহাসে সবচেয়ে বড় জয়।

প্রথমে ব্যাট করা অজিদের হয়ে ইনিংসের শেষ বলে সিঙ্গেল নিয়ে ক্যারিয়ারের প্রথম আন্তর্জাতিক টি-টোয়েন্টি সেঞ্চুরি পূরণ করেন ওয়ার্নার। ৫৬ বলে তিনি ১০টি চার ও চারটি ছক্কায় ১০০ রানে অপরাজিত থাকেন। জন্মদিনের পাশাপাশি এই সেঞ্চুরি বাঁহাতি তারকার আরেকটি উপলক্ষ হয়ে থাকবে। ২০১৮ সালে বল টেম্পারিং কাণ্ডে নিষিদ্ধ হওয়ার পর দেশের মাটিতে প্রথম তিন অঙ্কের দেখা পেলেন তিনি।

এদিকে ওয়ার্নারের এমন কীর্তিময় সেঞ্চুরিতে শুভেচ্ছা জানিয়েছেন তারই সাবেক ক্লাব সতীর্থ মোস্তাফিজুর রহমান। আইপিএলে ওয়ার্নারের নেতৃত্বে খেলেই চ্যাম্পিয়নের মুকুট পরেছিলেন মোস্তাফিজরা। আর সাবেক সতীর্থের জন্মদিন ও মাইলফলকে বসে থাকতে পারেননি বাংলাদেশের কাটার মাস্টার।

ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে মোস্তাফিজ লিখেন, ‘জন্মদিনে প্রথম টি-টোয়েন্টি সেঞ্চুরি। বিশেষ দিনটি কি দুর্দান্তভাবেই উদযাপন হলো। এমন দিনে লিজেন্ডকে শুভেচ্ছা জানাই। ভালো থেকো ও আরও আনন্দ দাও।’ শেষ লাইনে অবশ্য ফিজ খ্যাত এই তারকা ওয়ার্নারের সঙ্গে কিছুটা খুনসুটি করে লিখেছেন, আমার বলে আউট হতে ভুলে যেও না।