শিরোনাম:

নরসিংদীতে স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

তাল গাছের শতাধিক বাবুই পাখির বাসা ভেঙে কারাগারে ৩ কৃষক

ডক্টরেট ডিগ্রি পেলেন মমতাজ

মঙ্গলবার ব্যাংকে লেনদেন ৩টা পর্যন্ত

তারাবি ও মসজিদে জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা

বসুন্ধরার টানা সপ্তম জয়

অনলাইন ডেস্ক
প্রকাশিত : ফেব্রুয়ারি ৯, ২০২১

ক্রীড়া ডেস্কঃ সোনারদেশ২৪:

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলে অপ্রতিরোধ্য দল হয়ে উঠেছে বসুন্ধরা কিংস। কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রকে ৩-০ ব্যবধানে হারিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। এর মাধ্যমে লিগে সাত ম্যাচের সবগুলোতেই জয়ের ধারা বজায় রেখেছে দলটি।

ব্রাজিল ও আর্জেন্টাইনরা প্রতিপক্ষের রক্ষণভাগ চুরমার করবে এবং জয় নিয়ে মাঠ ছাড়বে বসুন্ধরা কিংস- প্রিমিয়ার লিগের চলতি আসরে এ দৃশ্য দেখেই অভ্যস্থ দর্শকরা। সোমবার হয়েছে একই চিত্রের পুনরাবৃত্তি।

ম্যাচের ১০ মিনিটে ব্রাজিলিয়ান রবিনহোর গোলে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। এরপর রবিনহোর পাস থেকে ৪৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আর্জেন্টাইন রাউল অস্কার বেসেরা।

ম্যাচের ৭৫ মিনিটে ব্যবধান ৩-০ করে কিংস। এবার রাউলের কাছ থেকে বল পেয়ে গোল করেন তৌহিদুল আলম সবুজ। ৬২ মিনিটে বদলি হিসেবে মাঠে নেমেছিলেন তিনি। মাঠে নামার ১৩ মিনিটের মাথায় প্রতিপক্ষের কফিনে শেষ পেরেক ঠুকে দেন জাতীয় দলের এই স্ট্রাইকার।

মুক্তিযোদ্ধার এটি টানা চতুর্থ হার। ৬ ম্যাচে মাত্র ৩ পয়েন্ট নিয়ে টেবিলের দশম স্থানে আছে দলটি। অন্যদিকে সবগুলো ম্যাচ জিতে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরো মজবুত করেছে বসুন্ধরা।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত