শিরোনাম:

নরসিংদীতে স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

তাল গাছের শতাধিক বাবুই পাখির বাসা ভেঙে কারাগারে ৩ কৃষক

ডক্টরেট ডিগ্রি পেলেন মমতাজ

মঙ্গলবার ব্যাংকে লেনদেন ৩টা পর্যন্ত

তারাবি ও মসজিদে জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা

পরিবার পরিকল্পনার কর্মচারী দম্পতির বিরুদ্ধে সম্পদের মামলা

অনলাইন ডেস্ক
প্রকাশিত : ডিসেম্বর ১৬, ২০২০
পরিবার পরিকল্পনার কর্মচারী দম্পতির বিরুদ্ধে সম্পদের মামলা

সোনারদেশ২৪: ডেস্কঃ

আড়াই কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও  সম্পদের তথ্য গোপন করার অভিযোগে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের চাকরিচ্যুত প্রজেকশনিস্ট মো: আক্তারুজ্জামান ও তার স্ত্রী রোকসানা আক্তারের বিরুদ্ধে পৃথক দুই মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) ঢাকা সমন্বিত দুদকের জেলা কার্যালয় ঢাকা-১ এ  উপ-সহকারী পরিচালক মো. সহিদুর রহমান বাদী হয়ে  মামলা দুটি মামলা দায়ের করেন। কমিশনের পরিচালক (জনসংযোগ) দপ্তর বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার এজহার সূত্রে জানা যায়, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের প্রজেকশনিস্ট মো. আক্তারুজ্জামান এবং পরিবার পরিকল্পনা অধিদপ্তর আজিমপুর শাখার হিসাবরক্ষক ও তার স্ত্রী রোকসানা আক্তার মামলার আসামী করা হয়েছে।

যেখানে আক্তারুজ্জামানের বিরুদ্ধে ৩৬ লাখ ২২ হাজার ৫২৩ টাকার সম্পদের তথ্য গোপন করেছেন। এছাড়া তার বিরুদ্ধে ৮৭ লাখ ৪২ হাজার টাকার অবৈধ সম্পদের প্রমাণ মিলেছে দুদকের অনুসন্ধানে।

অন্যদিকে, তার স্ত্রী রোকসানা আক্তার সম্পদ বিবরণীতে ৮৪ লাখ ৭৪ হাজার ২০৫ টাকার স্থাবর সম্পত্তি অর্জনের তথ্য গোপন করেন। একইভাবে দুদকের অনুসন্ধানে ৫৯ লাখ ৭৬ হাজার ৬০ টাকার সম্পদের উৎস আয়ের সঙ্গে অসংগতিপূর্ণ ছিল।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত