শিরোনাম:

টানা তৃতীয় দিন দেশে করোনায় শতাধিক মৃত্যু

২৩ হাজার বন্দিকে মুক্তি দিল মিয়ানমার

‘লকডাউনে ১ কোটি ২৫ লাখ পরিবারকে খাদ্য সহায়তা দেবে সরকার’

খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়ার মতো পরিস্থিতি হয়নি

প্রেমিকা বা স্ত্রী কে খুশি করার ৬টি আকর্ষণীয় উপায়

চালক ছাড়াই চলছে গাড়ি, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক
প্রকাশিত : অক্টোবর ২৩, ২০২০

অন্য দুনিয়া ডেস্কঃ সোনারদেশ২৪:

ব্যস্ত রাস্তায় দ্রুত গতিতে ছুটছে গাড়ি। হঠাৎ খেয়াল করে দেখা গেলো চালকের আসনে কেউ নেই। কিন্তু চালকের পাশের সিটে ভাবলেশহীনভাবে বসে এক যাত্রী। যেন এটাই স্বাভাবিক ঘটনা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে চালকবিহীন গাড়ির এই ভিডিও নেটিজেনদের মধ্যে বেশ কৌতূহল তৈরি করেছে। কারণ অনেক নামি গাড়ি প্রস্তুতকারক প্রতিষ্ঠান চালকবিহীন গাড়ি বানাতে সক্ষম হলেও এখনো তা সাধারণ মানুষের নাগালে আসেনি। কিন্তু এরই মধ্যে ভারতের চেন্নাইয়ের হাইওয়েতে এই গাড়ি দেখে অনেকের চোখ কপালে উঠেছে।  এটিকে ভুতুরে কাণ্ড বলেও উল্লেখ করা হচ্ছে।

তবে এর পেছনে ব্যাখ্যাও দাঁড় করিয়েছেন নেটিজেনদের কেউ কেউ। ভাইরাল ভিডিওর নিচে একজন মন্তব্য করেছেন, কিছু প্রতিষ্ঠান গাড়ি চালানো শেখাতে এই ধরনের গাড়ি ব্যবহার করে থাকে। স্টিয়ারিং চালকের হাতে থাকলেও ব্রেক, ক্লাচসহ অন্যান্য নিয়ন্ত্রণ পাশে বসা ব্যক্তির কাছেও থাকে। যাতে শেখাতে সুবিধা হয়। এই গাড়িতেও তেমনি কোনো ব্যবস্থা থাকতে পারে বলে তিনি ধারণা করেছেন।

এছাড়া স্থানীয়দের কাছেও এখন বিষয়টি স্বাভাবিক হয়ে গেছে। একজন জানিয়েছেন, ফিয়াটের পুরনো ‘পদ্মিনী’ মডেলের এই গাড়ির মালিক ভেলোরের একজন ব্যবসায়ী। দীর্ঘ ৩০ বছর ধরে এভাবেই গাড়ি চালাচ্ছেন তিনি।

ভিডিওঃ

https://www.facebook.com/tagore.cherry.5/videos/2832934903603458/?t=0

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত