শিরোনাম:

ঘুষ দিতে না পারায় মুভমেন্ট পাশসহ শতাধিক শ্রমিক আটক!

টিকিট না পেয়ে সোনারগাঁও হোটেলের সামনে সৌদিগামীদের বিক্ষোভ

হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে পড়ে করোনা রোগীর আত্মহত্যা!

স্বর্ণের দাম বাড়ল

বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন কবরী

করোনা ধরেনি, ধরলো পুলিশ

অনলাইন ডেস্ক
প্রকাশিত : ফেব্রুয়ারি ৭, ২০২১

অন্য দুনিয়া ডেস্কঃ সোনারদেশ২৪:

বিশ্বজুড়ে এখন সবচেয়ে আতঙ্কের নাম করোনা। মরণঘাতী এই ভাইরাস থেকে বাঁচতে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। পাশাপাশি ব্যক্তিগতভাবেও অনেকেই নানা উপায় অবলম্বন করছেন।

কিন্তু করোনাভাইরাসের ভয়ে বিমানবন্দরে বসবাসের ঘটনা আগে কি শুনেছেন? শনিবার (১৬ জানুয়ারি) এমনই ঘটনায় আদিত্য সিং নামে ৩৬ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিবিসি এই তথ্য জানিয়েছে।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে জানানো হয়েছে, গত তিন মাস ধরে শিকাগো আন্তর্জাতিক বিমানবন্দরে বসবাস করছেন ভারতীয় বংশোদ্ভূত আদিত্য। কারণ করোনা মহামারির এই সময়ে তিনি বিমানে ভ্রমণের ঝুঁকি নিতে রাজি হননি। বিমানবন্দরের একজন কর্মীর ব্যাজ ব্যবহার করে এতদিন বিমানবন্দরে ছিলেন তিনি।

কিন্তু কথায় আছে, চোরের দশদিন গৃহস্থের একদিন। সম্প্রতি তার এই কারসাজি ধরা পড়ে যায়। এরপর তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

শিকাগো ট্রিবিউন জানিয়েছে, আদিত্য সিং গত ১৯ অক্টোবর লস অ্যাঞ্জেলেস থেকে ও’হেয়ার আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন। করোনার ভয়ে তিনি কোনো মতেই বিমানে ভ্রমণ করতে চাইছিলেন না। এরপরই তিনি ছলনার আশ্রয় নেন। এ সময় বিমানবন্দরে আসা যাত্রীদের কাছ থেকে খাবার চেয়ে খেয়ে থেকেছেন তিনি।

পূর্ববর্তী সংবাদ পরবর্তী সংবাদ
সর্বশেষ সংবাদ
  • সর্বাধিক পঠিত