শনিবার, ২৭শে এপ্রিল,
২০২৪

  • আইন আদালত

  • যুবক হত্যা: স্ত্রী ও তার প্রেমিকের মৃত্যুদণ্ড


    সোনারদেশ ২৪ ডেস্ক


    সোমবার, ১১ই মার্চ,

    ২০২৪

    /

    38 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    জয়পুরহাটের ক্ষেতলালে পরকীয়ার জের স্বামী জামিরুল হত্যা মামলায় স্ত্রী জোৎসনা বেগম (৩৭) ও তার প্রেমিক শাহিন মিয়াকে (৪৫) মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

    সোসবার (১১ মার্চ) দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক নুরুল ইসলাম এ রায় দেন।

    দণ্ডপ্রাপ্তরা হলেন- ক্ষেতলাল উপজেলার মহব্বতপুর দুর্গাপুর গ্রামের মোখলেছার রহমানের মেয়ে জোৎসনা বেগম ও আটিদাশড়া গ্রামের বুলু মিয়ার ছেলে শাহিন মিয়া ওরফে বাবু।

    বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের সরকারি কৌঁসুলি নৃপেন্দ্র নাথ মণ্ডল পিপি।

    মামলা সূত্রে জানা যায়, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মহব্বতপুর দুর্গাপুর গ্রামে জামিরুল ইসলাম তার স্ত্রী জোৎসনা বেগমকে নিয়ে শ্বশুর বাড়িতেই থাকতেন। একপর্যায়ে স্ত্রী জোৎসনা বেগম একই উপজেলার আটিদাশরা গ্রামের বাবুর সঙ্গে অবৈধ প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। বিষয়টি জামিরুল জেনে গেলে, স্ত্রী জোৎসনা ও তার প্রেমিক বাবু মিলে ২০১৫ সালের ৯ নভেম্বর বিকেল ৩টায় তাকে হত্যা করে। পরে এ ঘটনায় নিহতের চাচা ছানাউল ইসলাম বাদী হয়ে ওই দিন ক্ষেতলাল থানায় মামলা দায়ের করেন।  

    পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ নজরুল ইসলাম ২০১৬ সালের ২ মার্চ আদালতে অভিযোগ পত্র দাখিল করেন। দীর্ঘ শুনানি শেষে আজ আদালতের বিচারক এ রায়ের আদেশ দেন।

    মামলার সরকারি পক্ষের আইনজীবী ছিলেন নৃপেন্দ্র নাথ মণ্ডল পিপি, গকুল চন্দ্র মণ্ডল এপিপি। আর আসামি পক্ষের আইনজীবী ছিলেন একেএম মামুনুর রহমান সরদার। 


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd