রবিবার, ১৯শে মে,
২০২৪

  • বিনোদন

  • কারিনাকে শুভেচ্ছা জানিয়ে যা বললেন প্রিয়াংকা


    সোনারদেশ ২৪ ডেস্ক


    সোমবার, ৬ই মে,

    ২০২৪

    /

    36 বার পড়া হয়েছে


    a

    সোনারদেশ২৪: ডেস্কঃ


    এবার বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানের সাফল্যের মুকুটে যুক্ত হলো নয়া পালক। সম্প্রতি ইউনিসেফ ভারতের প্রচারদূত হয়েছেন তিনি। এ খবর শুনে কারিনাকে স্বাগত জানিয়েছেন প্রিয়াংকা চোপড়া।

    যদিও কারিনা ইউনিসেফের সঙ্গে যুক্ত প্রায় ২০১৪ সাল থেকে। ফলে ১০ বছর ধরে এ স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত তিনি। তবে বেবোকে আনুষ্ঠানিকভাবে প্রচারদূত ঘোষণা করতেই বিদেশ থেকে বার্তা এলো প্রিয়াংকা চোপড়ার।

    মেয়েদের শিক্ষা, স্বাস্থ্য ও নিরাপত্তা বিষয়ে সচেতনতা গড়ে তোলার জন্য অনেক দিন ধরেই ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসাবে কাজ করছেন প্রিয়াংকা চোপড়া। ইউনিসেফের ‘গার্ল আপ’ (একটি প্রকল্প) প্রচারের সঙ্গেও সক্রিয়ভাবে যুক্ত তিনি। এ ছাড়া অনেক স্বেচ্ছাসেবী সংস্থার হয়ে কাজ করেন প্রিয়াংকা। সচেতনতামূলক কাজের পাশাপাশি শিশুদের বিনোদনও দেন ‘দেশি গার্ল’।

    এত দিন কারিনা ইউনিসেফের তারকা উপদেষ্টা হিসেবে কাজ করতেন। এবার উত্তরণ ঘটল তার। হলেন প্রচারদূত। এমন একটা দায়িত্ব পেয়ে আপ্লুত অভিনেত্রী। তিনি বলেন, ‘গত কয়েকটি বছর শিশু ও নারীদের অধিকার রক্ষার জন্য ইউনিসেফ যেভাবে কাজ করে চলেছে, তার জন্য গর্বিত আমি। ওদের কাছ থেকে প্রতিদিন অনুপ্রাণিত হই। আসলে প্রতিটি শিশুর সুস্থ শৈশব ও যথাযথ সুযোগ, একটি ভালো ভবিষ্যৎ প্রাপ্য। আশা করছি, ভবিষ্যতেও এই কাজের সঙ্গে যুক্ত থাকতে চাই। ’

    বেবোর এই সাফল্যে খুশি একদা তার প্রতিযোগী প্রিয়াংকা। এক সময় নাকি মুখ দেখাদেখিই ছিল না দুই অভিনেত্রীর। একে অপরকে প্রকাশ্যে খোঁচা দিতেও ছাড়েননি তারা। তবে সময় বদলেছে। এখন একে অপরের বন্ধু তারা। তাই করিনাকে ইউনিসেফ পরিবারে স্বাগত জানিয়ে প্রিয়াংকা লিখেছেন, ‘তোমাকে পরিবারে স্বাগত! এই পরিবারের জন্য ভীষণ রকমভাবে যোগ্য একজন মানুষ তুমি। ’


    সংবাদটি শেয়ার করুন


    সম্পাদক ও প্রকাশকঃ জিয়াউল হক
    নির্বাহী সম্পাদকঃ মোস্তাক আহম্মেদ নওশাদ


    যোগাযোগ- মুজিব সড়ক, কমিউনিটি হাসপাতাল ৫ তলা, সিরাজগঞ্জ
    ইমেইল- sonardesh24.corr@gmail.com
    মোবাইল : 01324 977 175, 01716-076444




    Copyright © 2024 - All right reserved by Sonar Desh 24 Ltd